বুধবার, ২০ জানুয়ারী, ২০১০

♫ ♫ ♫ আজ এই আকাশ - মাহদী

আজ এই আকাশ কালো হয়ে বৃষ্টি ঝরে তোকেই ধরে

ছন্নছাড়া হয়ে আমি খুঁজি তোরে আপন মনে

মাঝে মাঝে মনে পড়ে সেই সব দিনগুলো

তুই ছিলিনা যখন

মাঝে মাঝে কড়া নাড়ে সেই দিনগুলো

তুই ছিলিনা যখন

তুই রবি আমারি তুই ছবি আমারি

তোরে ছাড়া বাঁচি আমি কেমনে

আজ এই আকাশ কাল হয়ে বৃষ্টি ঝরে তোকেই ধরে

ছন্নছাড়া হয়ে আমি খুঁজি তোরে আপন মনে

বড় একা আমি

নিজের ছায়ার মত

শুন্যতার মত

দীর্ঘশ্বাসের মত

নিঃসঙ্গ বৃক্ষের মত

নির্জন নদীর মত

বিচ্ছিন্ন দ্বীপের মত

মৌন পাহাড়ের মত

আজীবন সাজাপ্রাপ্ত, দণ্ডপ্রাপ্ত আসামীর মত

বড় একা আমি

বড় একা

মেঘে মেঘে কত বেলা

কেটে যায় শুধু বিষাদের বেলা

তুই ছাড়া একা একা

দিন কাটেনা

স্মৃতিরও ছায়ায়

তুই রবি আমারি তুই ছবি আমারি

তোরে ছাড়া বাঁচি আমি কেমনে

আজ এই আকাশ কালো হয়ে বৃষ্টি ঝরে তোকেই ধরে

ছন্নছাড়া হয়ে আমি খুঁজি তোরে আপন মনে

***

ডাউনলোড লিঙ্ক!

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন